দুইজন অসহায় প্রতিবন্ধীকে দুটি হুইল চেয়ার দিলো মাদারীপুরের শুভসংঘ

মাদারীপুর প্রতিনিধি ॥

মাদারীপুরে শুভসংঘের আয়োজনে মঙ্গলবার দুইজন প্রতিবন্ধীকে দুইটি হুইল চেয়ার ও একজন মাকে বৈদ্যুতিক ফ্যান, লাইট, তার, সুইচসহ অন্যান্য ইলেক্ট্রনিক জিনিস উপহার দিয়েছে।
নকশি কাথার সহযোগিতায় শুভসংঘ মাদারীপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শুভসংঘের সহ-সভাপতি রাকিব হাসান বকুল। অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক ও নকশি কাথার সাধারণ সম্পাদক আয়শা সিদ্দিকা আকাশী, শুভসংঘের মাদারীপুর শাখার উপদেষ্টা সাংবাদিক এসএম আরাফাত হাসান, শুভসংঘের সাধারণ সম্পাদক মিলন মুন্সি, জুবায়ের হোসেন জাহিদ, ওহিদুজ্জামান কাজল, মেম্বর আ. রহমান হাওলাদার, দেলোয়ার হোসেন, সাহিদা আক্তার প্রমুখ।
আফতাব উদ্দিন মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শুভসংঘের উপদেষ্টা ওয়াদুদ মিয়া (জনি মিয়া), সমাজসেবক নাইম হোসেন সেলিম, সমাজসেবক আব্দুল আহাদ মো. শাহজাহান, জেসমিন আক্তার ও ওহিদুজ্জামান কাজলের আর্থিক সহযোগিতায় তিনজন অসহায় মানুষকে এই উপহার দেয়া হয়।
মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুরের এক অসহায় বাবাকে ও মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার খোয়াজপুুরের সাহিদা বেগমকে একটি করে দুটি হুইল চেয়ার এবং একই উপজেলার রাজারচর গ্রামের আয়শা বেগমকে বৈদ্যুতিক ফ্যান, লাইট, তার, সুইচসহ অন্যান্য ইলেক্ট্রনিকস জিনিস দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *