দৈনিক আলোর কন্ঠ

জিয়াকে মুক্ত করতে হলে আমাদেরকে রুখে দাড়াতে হবে -বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল

 

আলোরকন্ঠ ডেক্সঃ বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কথাও কোন স্বাধীনতা নেই। কথাও কোন বিচার পাবেন না। কথাও কোন শু-সাশন নেই। মানুষকে ধরে নিয়ে গিয়ে টাকা দাবি করা হচ্ছে। না হলে মামলা দেয়া হবে। কার কাছে যাবেন, কাকে বলবেন যেখানে সরকার নিজেই ভোক্ষক। তাই রাস্তা দেখতে হবে নিজেকে। সবাই মিলে রুখে না দাড়ালে নিজের অধিকারটুকু রক্ষা করা যাবে না। নিজের অধিকার, সু-শাসন, মুক্তি পেতে হলে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আমাদেরকে রুখে দাড়াতে হবে। সমস্ত বাংলাদেশের মানুষকে সংগঠিত করে মুক্তি চাইতে হবে।
সেই সাথে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো। মিথ্যা মামলা তুলে নিবো। মামলা দিয়ে ঘায়েল করা যাবেনা। তৈরি আছি জেলে যেতে। কিন্তু অধিকার আদায় না করা পর্যন্ত পরাজয় স্বীকার করবো না। এ দেশ আমাদের শেষ পর্যন্ত গনতন্ত্রকে রক্ষা করবো। মনের মধ্যে সাহস নিয়ে জনগনের ঐক্যবন্ধের মাধ্যমে সব শক্তি পরাজিত হবে। তাই দল মত নির্ভিশেষে সকলকে ঐকবদ্ধ হওয়ার আহবান জানান ফখরুল।
তিনি আজ সোমবার দুপুরে ঠাকুরগাঁও মির্জা রুহুল আমিন মিলনাতায়নে জাতীয়তাবাদী কৃষক দলের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
এসময় জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাসান জাফির তুহিনসহ জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা কৃষক দলের ত্রি-বার্ষিক সম্মেলনের কর্মসুচির উদ্বোধন করেন মির্জা ফখরুল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।