দৈনিক আলোর কন্ঠ

ঠাকুরগাঁওয়ে অসহায় পরিবারের মাঝে বিনা মুল্যে গবাদিপশু বিতরণ

 

আলোরকন্ঠ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে অসহায় পরিবারের মাঝে বিনা মুল্যে গবাদিপশু বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে বিসিক শিল্প নগরী এলাকায় আনুষ্ঠানিকভাবে পরিবারের মাঝে গবাদিপশু তুলে দেন অনুষ্ঠানের প্রধাণ অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এমপি সার্কেল আব্দুল্লাহ, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁওয়ের এরিয়া ম্যানেজার লিওবার্ট চিসিম, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
অনুষ্ঠানে সংস্থাটির পক্ষ থেকে জানানো হয় আজ এ অনুষ্ঠানের মধ্য দিয়ে দরিদ্র পরিবারের মাঝে গবাদিপশু বিতরনের মধ্য দিয়ে প্রকল্পের উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে জেলার হতদরিদ্র পরিবারকে বিনামুল্যে ৪২৫ টি গরু বিতরণ করা হবে। আমাদের লক্ষ্য গরু নিয়ে লালন পালনের মাধ্যমে ওই পরিবারটি যেন সাবলম্বী হতে পারে।
অনুষ্ঠানের প্রধান অতিথি জানান, সরকারের পাশাপাশি বে সরকারি সংগঠনগুলো দেশ-বিদেশ থেকে সহায়তা নিয়ে দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশে কোন পরিবার যেন দরিদ্র না থাকে সেকারনেই এমন উদ্যোগ। আমরা আশা করবো গরু লালন পালন করে ধিরে ধিরে প্রতিটি পরিবার নিজেকে আর্থিকভাবে সাবলম্বী করে তুলবে। তাহলেই এ কার্যক্রমের সফলতা আসবে। তাহলে যারা সহায়তা দিচ্ছেন তারা আরো বেশি প্রদান করবেন। সব শেষে ওয়াল্ড ভিশনের এমন কার্যক্রমকে অব্যাহত রাখার আহবান জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।