অগাস্ট ১, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » কুতুপালং ক্যাম্পে রোহিঙ্গা দম্পতিসহ নিহত ৩

কুতুপালং ক্যাম্পে রোহিঙ্গা দম্পতিসহ নিহত ৩

কক্সবাজারের উখিয়ায় পারিবারিক কলহের জেরে রোহিঙ্গা দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যার পর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুতুপালং মেগা ক্যাম্পের ২-ইস্ট ক্যাম্পের ডি-৭ ব্লকের আলী হোসেনের ছেলে নুরুল ইসলাম (৩২), তার স্ত্রী মরিয়ম বেগম (২৬) ও নুরুল ইসলামের শালিকা হালিমা খাতুন (২২)। দাম্পত্য জীবনে নুরুল ইসলাম-মরিয়ম দম্পতির তিন সন্তান রয়েছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় আবারও তর্কে জড়িয়ে পড়েন স্বামী-স্ত্রী। বাক-বিতণ্ডার এক পর্যায়ে নুরুল দা ও মরিয়ম খুন্তি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

খবর পেয়ে দুলাইভাই ও বোনকে থামাতে ঘটার মাঝখানে দাঁড়ান শালিকা হালিমা। তারা দুজন হালিমাকেও বেপরোয়া আঘাত করেন। এতে হালিমা জখম হয়ে জ্ঞান হারিয়ে পড়ে যান। এরপর একে একে সবাই মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে তিনজনকে ক্যাম্পে চলমান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে আমর্ড পুলিশ ১৪ (এপিবিএন) এর অধিয়ানক (এসপি) মো. নাজমুল হক বলেন, একে অপরকে বেপরোয়াভাবে কুপিয়েছে এবং আঘাত করেছে। এতে প্রচুর রক্তক্ষরণে তিনজনই মারা গেছেন বলে চিকিৎসকদের ধারণা। রাত সাড়ে ৯টার দিকে মরদেহগুলো উখিয়া থানাকে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়ানো হয়েছে নজরদারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: