অগাস্ট ১, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশনা অমান্য করে মাক্স না মাক্স না পড়াই পড়ায় ৩ জনকে অর্থ দন্ড প্রদান করেন।

ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশনা অমান্য করে মাক্স না মাক্স না পড়াই পড়ায় ৩ জনকে অর্থ দন্ড প্রদান করেন।

ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশনা অমান্য করে মাক্স না মাক্স না পড়াই পড়ায় ৩ জনকে অর্থ দন্ড প্রদান করেন

মোঃ মজিবর রহমান শেখ,
২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে কোভিড ১৯ নিয়ন্ত্রণে লক ডাউনের ৯ম দিনে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার পৌরসভার রোড, সরকারি নির্দেশনা মেনে চলার বিষয়ে মনিটরিং করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এসময় তিনি শপিং ও দোকানে স্বাস্থ্য বিধি মেনে চলা,সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ছাড়া বের হওয়ার বিষয় মনিটরিং করেন। তাছাড়া সরকারি নির্দেশনা অমান্য কররে মাস্ক না পড়ায় ৩ জনকে অর্থদণ্ড প্রদান করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার।তিনি মাস্ক পরিধান করা ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে উদ্ধুদ্ধ করেন।
২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে লক ডাউন চলাকালীন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার রোডে রেলস্টেশনের পাশের রাস্তার উপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এ সময় মাদক সেবনের সময় হাতে নাতে ধরা পড়েন রহিমানপুর ইউনিয়নের পল্লী বিদুৎ গ্রামের মৃত জয়নাল আবেদিন এর ছেলে মোঃ মিঠুন (২৫) কে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার তাকে জিজ্ঞেস করলে সে তার দোষ স্বীকার করলে, তাকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: