যশোর-৬ আসনে উপনির্বাচনে নৌকা চান শাবানার স্বামী

সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের মৃত্যুতে শূন্য হওয়া যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন চলচ্চিত্র অভিনেত্রী শাবানার স্বামী ওয়াহিদ সাদিক। এ বিষয়ে তিনি জনসংযোগও শুরু করেছেন। তিনি মনোনয়ন পেলে আপত্তি থাকবে না বলে জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগের একাংশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা ৩টায় শাবানার শ্বশুরবাড়ি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে এক সভার আয়োজন করা হয়। শাবানা ও ওয়াহিদ সাদিক এতে অংশ নেন।

সভায় শাবানা তার স্বামীর প্রার্থিতার জন্য উপস্থিত লোকজনের মতামত প্রত্যাশা করেন। উপস্থিত সবাই হাত তুলে শাবানার স্বামী ওয়াহিদ সাদিককে প্রার্থী হওয়ার পক্ষে সমর্থন দেন।

সভায় সভাপতিত্ব করেন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক এমপি (১৯৮৬) আব্দুল হালিম। স্থানীয় আওয়ামী লীগ নেতা শহিদ উদ্দিন মাস্টারও সেখানে বক্তব্য দেন।

সভায় শাবানা বলেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বিভিন্ন সময় প্রার্থী হওয়ার ব্যাপারে বলেছেন। কিন্তু আমি সন্তানদের সময় দিতে চাই। এছাড়া কেশবপুর আমার শ্বশুরবাড়ি। এখান থেকে প্রার্থী হলে আমার স্বামীই হবেন। আমি তার জন্য আপনাদের সমর্থন প্রার্থনা করছি।

ওয়াহিদ সাদিক বলেন, কেশবপুর আমার জন্মস্থান। ফলে জন্মস্থানের উন্নয়নে সবসময় কাজ করার তাগিদ বোধ করি। যে কারণে এ অঞ্চলের জনপ্রতিনিধি হতে আপনাদের সমর্থন কামনা করছি। আপনারা সমর্থন দিলে মনোনয়ন পেতে গণসংযোগ শুরু করবো।

তখন সভায় উপস্থিত শতাধিক গ্রামবাসী হাত তুলে তার প্রতি সমর্থন ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ইসমাত আরা সাদেকের মৃত্যুতে আসনটি শূন্য হয়। এই আসনে উপনির্বাচনের তারিখ এখনো ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: