মে ১৫, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ঠাকুরগাঁওয়ে গ্রামীন জনগোষ্ঠীর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে গ্রামীন জনগোষ্ঠীর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে গ্রামীন জনগোষ্ঠীর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী মুজিবর্ষ উপলক্ষে, করোনা প্রতিরোধে, করোনায় সচেতনতা বাড়াতে এবং মাদক মুক্ত সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে ঠাকুরগাঁওয়ে গ্রামীম জনগোষ্ঠীর ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে জেলা পীরগঞ্জ উপজেলার জনগাও এলাকায় জনগাও বহুমুখী সবুজ সংঘ আয়োজিত স্থানীয় ধামের হাট মাঠে এ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১ নং ভোমরাদহ ইউপি চেয়ারম্যান হিটলার হক। গেষ্ট অব অনার ছিলেন উপসহারি কৃষি কর্মকর্তা ( অব.) দীনবন্ধু রায়।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা (অব.) প্রফুল্ল কুমার রায়, অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক আশিষ চন্দ্র বর্মন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক দিলীপ কুমার রায়, বর্তমান সহ-সভাপতি ও সমাজসেবী সুধীর চন্দ্র রায়।
এসময় উপস্থিত ছিলেন জনগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্র নাথ রায়, প্রাক্তন ইউপি সদস্য লুথফর রহমান, সমাজসেবক পয়গাম আলী ও হাবিবউল্লাহ বাহার, সংগঠনের কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক জুয়েল সরকার, জনগাও উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক আবদুল জব্বারসহ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সহঃ প্রধান শিক্ষক অব. ও জনগাও বহুমুখী সবুজ সংঘের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলন চন্দ্র রায়৷ পরে সেখানে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয় রাণীশংকৈল উপজেলার কুমোরিয়া টাইগার্স ক্লাব ও পীরগঞ্জ উপজেলার বিষ্ণাপুর ইয়াং স্টার ক্লাব৷ খেলার নিদিষ্ট সময়ে গোলশূণ্য ড্র হয়৷ পরে ট্রাই ব্রেকারে ৩-২ গোলে বিষ্ণাপুর ইয়াং স্টার ক্লাব জয়ী হয়।
উল্লেখ্য, এ ফুটবল টুর্ণামেন্টে মোট ০৮ টি দল অংশ নিয়েছে। আগামী মাসের শেষে এ টুর্ণামেন্ট শেষ হবে।
এ বিষয়ে জনগাও বহুমুখী সবুজ সংঘের সহ-সভাপতি ও সমাজসেবী সুধীর চন্দ্র রায় জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে, করোনা প্রতিরোধে ও সচেতনতা বাড়াতে এবং মাদক ও নেশামুক্ত যুব সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে এ ফুটবল টুর্ণামেন্ট শুরু করা হয়েছে। এই খেলা ক্রীড়া উন্নয়নসহ সর্ব ক্ষেত্রে ভুমিকা রাখবে। এ ধরণের ক্রীড়া প্রতিযোগিতা ভবিষ্যতে আরো বেশি বেশি আয়োজন করা হবে বলেও জানান তিনি।
২৭.০৪.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: