জুন ১৮, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ভালুকা ইউনিয়ন চেয়ারম্যানের বিরোদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন আসাদুজ্জামান জামাল,ভালুকা প্রতিনিধিঃ

ভালুকা ইউনিয়ন চেয়ারম্যানের বিরোদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন আসাদুজ্জামান জামাল,ভালুকা প্রতিনিধিঃ

আসাদুজ্জামান জামাল,ভালুকা প্রতিনিধি
ময়মনসিংহের ভালুকা উপজেলার ভালুকা সদর ইউনিয়নের চেয়ারম্যান শিহাব আমীন খান সহ তিনজনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ভালুকা বনবিভাগের দায়েরকৃত মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে মানববন্ধনে অংশ নেওয়া বক্তারা বক্তব্য রাখেন ।
বক্তারা দাবি করেন কয়েকদিন আগে বন বিভাগের কতিপয় অসাধু কর্মকর্তার দাবিকৃত ঘুষের টাকা না পেয়ে এবং এলাকার সাধারণ মানুষকে হয়রানির প্রতিবাদ করায় পরিকল্পিতভাবে একজন জনপ্রিয় চেয়ারম্যানকে মিথ্যা মামলায় ফাঁসানো চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে বক্তাগণ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।
এসময় চেয়ারম্যান সিহাব আমিন খানের বিরোদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ হয়রানীর প্রতিবাদে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বুলবুল ইসলাম খান,ইউপি সদস্য আবু সাঈদ,রহমত আরা সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: