জুন ১৮, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ইতালির ভেনিসে সম্মিলিত নাগরিক কমিটির ঈদ পুনর্মিলন ও সভা অনুষ্ঠিত ।

ইতালির ভেনিসে সম্মিলিত নাগরিক কমিটির ঈদ পুনর্মিলন ও সভা অনুষ্ঠিত ।

 

জাকির হোসেন সুমন , ব্যাুরো ইউরোপ : ইতালির ভেনিসে সম্মিলিত নাগরিক কমিটির ঈদ পুনর্মিলন ও সভা অনুষ্ঠিত হয়েছে । ভেনিসের মেসত্রে ভিয়া কারসা কাদেরো মার্কেট স্থানীয় সেরেনা বারে আয়োজন করা হয় আলোচনা সভা । সম্মিলিত নাগরিক কমিটির সদস্য নূর আলম এর কোরআন তেলওয়াত দিয়ে আলোচনা সভা শুরু করা হয়। সদস্য ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি ও ভেনিস আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান উজ্জল এর পরিচালনায় সভায় সভাপতিত্ব
করেন সম্মিলিত নাগরিক কমিটির সভাপতি আবুল কাসেম সিকদার ।অনুষঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম সৈয়াল প্রধান উপদেষ্টা ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি ।
. বিশেষ অতিথি মুকুল আপা। ৩.বি এম মিজানুর রহমান যুগ্ম সম্পাদক ভেনিস আওয়ামিলীগ ও উপদেষ্টা ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা সৈয়াল কালু , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পির আন্তজাতিক সম্পাদক ফাহিমা আক্তার মুকুল , মাসটার হাকিম শেখ উপদেষ্টা ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি , সোহেলা আকতার বিপ্লবী মহিলা সম্পাদিকা ভেনিস বাংলা স্কুল , মোবারক হোসেন কিশোরগঞ্জ জেলা সমিতি , মোস্তাক আহমেদ বৃহত্তর ঢাকা এসোসিয়েশন , জাহাঙ্গীর আলম ভেনিস বিএনপি নেতা , আল মামুন ঢালী উপদেষ্টা ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি , বিশেষ বক্তা বাহার ঢালী সদস্য ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি , অন্যান্নের মাঝে বক্তব্য রাখেন , শাহ আলম মগদম সদস্য ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি , বাচ্চু হাওলাদার সদস্য ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি , জামাল উদদীন ও রতন সৈয়াল সদস্য ভেনিস সম্মিলিত নাগরিক কমিটি সহ অন্নান্য নেতৃবৃন্দ। পরিশেষে অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন সংগঠনের পক্ষ থেকে । সভা শেষে মধ্যান্য ভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: