অগাস্ট ১, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ভালুকায় কালভার্ট মূখ খুলে মাছের রেনু-পোনা ছেড়ে দেয়ার অভিযোগ

ভালুকায় কালভার্ট মূখ খুলে মাছের রেনু-পোনা ছেড়ে দেয়ার অভিযোগ

 

আসাদুজ্জামান জামাল,ভালুকা প্রতিনিধিঃ ভালুকায় কালর্ভাট মূখ খুলে মাছের রেনু-পোনা ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে উপজেলার রাজৈ ইউনিয়নের মোহনা গ্রামের আসিফ খান সোহেল বাদী হয়ে ১১ জুন ভালুকা থানায় একটি অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানাযায় প্রতিবেশীদের সাথে পৈত্রিক জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাদীর বাড়ীর পাশের মালিকানাধীন ফিসারীতে ১১ জুন (শুক্রবার) ভোর রাতে পূর্ব পরিকল্পিত ভাবে বিবাদীগণ প্রবেশ করে ফিসারীর পাড়ে থাকা বক্স-কালভার্ট এর মূখে দেয়া টিনের তৈরী বাধঁ ভেঙ্গে ও কেটে দেয় যার ফলে পুকুরের পানির সাথে ফিসারীর সমস্ত রেনু পোনা পাশ্ববর্তি বিভিন্ন বিলে এবং ক্ষেতে ভেসে যায়। এতে করে আনুমানিক ৫ লক্ষ টাকা ক্ষয়-ক্ষতির দাবী করেন ফিসারীর মালিক আসিফ খান সোহেল।
এ ঘটনায় উপজেলার রাজৈ ইউনিয়নের মোহনা গ্রামের আসিফ খান সোহেল বাদী হয়ে ১১ জুন ৮ জনকে বিবাদী করে ভালুকা থানায় একটি অভিযোগ করেছেন। মামলার তদন্তকারী এস.আই রুহুল আমীন-২ জানান এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, সরে জমিনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। বাদী জানান বিবাদীগণ খারাপ প্রকৃতির লোক বিভিন্ন সময় নানা হুমকি প্রদর্শন সহ বড় অংকের চাঁদা দাবী করে আসছিল।
ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা জানান এ ব্যাপারে আমার কাছে অভিযোগ এসেছে, প্রকৃত দোষিদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: