অগাস্ট ১, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ঠাকুরগাঁও গড়েয়ায় স্বেচ্ছা সেবক লীগের আয়োজনে করোনা ভাইরাস টিকা ফ্রী নিবন্ধনের উদ্বোধন

ঠাকুরগাঁও গড়েয়ায় স্বেচ্ছা সেবক লীগের আয়োজনে করোনা ভাইরাস টিকা ফ্রী নিবন্ধনের উদ্বোধন

ঠাকুরগাঁও গড়েয়ায় স্বেচ্ছা সেবক লীগের আয়োজনে করোনা ভাইরাস টিকা ফ্রী নিবন্ধনের উদ্বোধন

মাজেদুর রহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় স্বেচ্ছা সেবক লীগের আয়োজনে করোনা ভাইরাস টিকা ফ্রী নিবন্ধনের উদ্বোধন করা হয়।

শনিবার (১০ জুলাই) সকালে গড়েয়া হাটের ধান হাটিতে গড়েয়া স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক শরিফ আহম্মেদ শাহ এর সভাপতিত্বে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ও গড়েয়া এস সি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি গড়েয়ার কৃতি সন্তান নজমুল হূদা শাহ্ ( এ্যাপোলো) করোনা ভাইরাস টিকা ফ্রী নিবন্ধনের উদ্বোধন করেন।

নজমুল হূদা শাহ্ ( এ্যাপোলো) বলেন, করোনা ভাইরাস আমাদের অনেক প্রিয়জনের অকালে জিবন কেড়ে নিয়েছে , সারা বিশ্বে লক্ষ লক্ষ লোক করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছে, স্কুল কলেজ, কল কারখানা,ব্যবসা প্রতিষ্ঠান লক ডাউনের কারনে দীর্ঘ দিন বন্ধ হয়ে আছে, মানুষ আজ ঠিক মত চলা ফেরা করে পারছে না , এই পরিস্থিতি কাটিয়ে উঠতে হলে করোনা ভাইরাস টিকার বিকল্প নেই। এই টিকা আমাদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাকে বৃদ্ধি করে, দেশ ও জাতিকে করোনা মুক্ত করতে সকলকে করোনা টিকা নিতে হবে। টিকা নিবন্ধন করা খুব সহজ কিন্তু যারা জানে না তাদেরে জন্য খুব কঠিন, তাই আমরা স্বেচ্ছা সেবক লীগ বিনামূল্যে আপনাদের কে সেবা প্রদান করছি, আমাদের এ কার্যক্রম আপনাদের সেবায় অব্যাহত থাকবে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা লীগের সহ সভাপতি শাহ নেওয়াজ কাদির শাকিল চৌধুরী, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম (কিরন), জেলা স্বেচ্ছা সেবক লীগের সদস্য মিঠুন রানা,গড়েয়া হাট জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান (মাষ্টার)। এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত থেকে টিকা নিবন্ধন করান।

মাজেদুর রহমান
01774988049

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: