করোনা : বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ করল পাথওয়ে

 

 

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে জনসচেতনতাকে গুরুত্ব দিয়ে সুবিধাবঞ্চিত মানুষ, শিক্ষার্থী ও শিশুদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছে বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে।

সোমবার (১৬ মার্চ) সকাল ১০টায় রাজধানীর মোহাম্মদপুরের এডেনবার্গ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও ফেইসেস ইনক্লুসিভ অ্যান্ড স্পেশাল স্কুল নামে দুটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঁচ হাজার মাস্ক বিতরণ করে প্রতিষ্ঠানটি।

musk

এছাড়া জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করোনাভাইরাসের লক্ষণ ও সাবধানতা সংবলিত বিভিন্ন প্ল্যাকার্ড ও ফেস্টুন বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন সমাজসেবা অধিদফতরের সমাজসেবা কর্মকর্তা (কার্যালয়-৬) সহিদুজ্জামান ও পাথওয়ের নির্বাহী পরিচালক মো. শাহিন।

musk

এ বিষয়ে পাওয়ের নির্বাহী পরিচালক মো. শাহিন বলেন, ‘সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানগুলো জনসচেতনতায় এগিয়ে আসলে ভয়াবহভাবে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস থেকে মুক্তি পাবে বাংলাদেশ।’

musk

উল্লেখ্য, বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। বিশ্বস্বাস্থ্য সংস্থার তথ্যমতে, চীনের উহান শহর থেকে প্রাণঘাতী করোনাভাইরাস (Covid-19) ছড়িয়ে পড়েছে আরও ১৪৩টি দেশে। প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন নাম। বাংলাদেশে কেউ মারা না গেলেও আটজন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে আইইডিসিআর। করোনা মোকাবিলায় সরকারি-বেসরকারি পর্যায়ে নানা উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: