দেশের এই ক্রান্তিলগ্নে ঠাকুরগাঁও গড়েয়া বাজারে অসহায় গরীব দুস্থ কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন আমেরিকান প্রবাসী “আসাদুর রহমানও এ এফ মিশন “

মাজেদুর রহমান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ দেশের এই ক্রান্তিলগ্নে সারাদেশ যখন লকডাউন মহা বিপদে মানুষ ঠিক সেই সময়ে ঠাকুরগাঁও-গড়েয়া বাসিন্দা আমেরিকান প্রবাসী আসাদুর রহমান ও এ এফ নিশান গড়েয়া বাজারের গরীব অসহায় দুস্থ কর্মহীন মানুষের জন্য খাদ্য সামগ্রী ইফতার ও ঈদ উপহার এর আয়োজন করেন। আসাদুর রহমান ও এ এফ নিশান এর পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা করার লক্ষ্যে বাংলাদেশের মানুষের জন্য এবং বিশ্বের সকল মুসলমান সহ সকল ধর্মের মানুষের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথমে মিলাদ ও দোয়ার আয়োজন করেন পরে ৪ মে সোমবার বিকেলে গড়েয়ায় ১৩৫ টি পরিবারের মাঝে 12 প্রকার খাদ্য সামগ্রী. ইফতার ও ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৭কেজি চাল,১কেজি ডাল,১লিটার সয়াবিন তেল,২কেজি আলু,১কেজি পেঁয়াজ, ১/২ কেজি ছোলাবুট,১কেজি চিড়া,২টি সেমাই প্যাকেট,১কেজি চিনি,১কেজি লবন,১টি গোসল করা সাবান,১টি বল সাবান দেওয়া হয়।

এ বিষয়ে মুঠোফোনে আসাদুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন আমি তুমি মিলেই আমরা সবাই. করোনা বিশ্বমহামারীতে নিজ নিজ না ভেবে “আমরা” ভাবতে হবে. যার যার সাধ্য মতো নিজ নিজ জায়গা থেকে সকল বিত্ত বানদের প্রথমে নিজের বাসার পাশে, পরে নিজের এলাকার মানুষদের খবর নিতে হবে, সাহায্য করতে হবে. তিনি সকলকে অনুরোধ করেন একটু উদার ও মানবিক হওয়ার জন্য এসময় তিনি আরও জানান সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে সরকারি নির্দেশ মেনে চলতে হবে বিনা কারণে ঘর থেকে বের হওয়া যাবে না খাওয়ার আগে নিয়মিত 20 সেকেন্ড হাত ধুতে হবে পরিশেষে সবার জন্য উনি দোয়া করেন আল্লাহ যেন আমাদের এই বিশ্বমহামারী থেকে রক্ষা করুন. বাসায় থাকুন, অন্যদেরও বাসায় থাকতে সহায়তা করুন. এ এফ নিশান এর সাথে ফোনে কথা বললে তিনি বলেন রোজা ও ঈদকে সামনে রেখে ইফতার ও ঈদের উপহার সামগ্রী তুলে দেওয়ার চেষ্টা করেছি আমরা জানিনা এইটুকু খাবার কয়দিন চলবে তবে নিজের জন্ম ভূমির লোকজন কে এই মহামারি করোনায় সামান্য হলেও সহযোগীতা করতে পেরে নিজেকে খুব ভালো লাগছে আমেরিকাও এই কাজে যারা সহযোগিতা করেছেন তাদেরকে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং
বাংলাদেশে যারা উপহার সামগ্রী বিতরন পরিচালনা করেছেন ইমরান হোসেন, নসিব হাসান, তৌফিক হাসান, শাদাত রহমান,শাজাহান ইসলাম সকল কে কৃতজ্ঞতার সাথে নিউ ইয়র্কে বসবাসরত গড়েয়া ঠাকুরগাঁও এর বাসিন্দাদের পক্ষ থেকে ধন্যবাদ জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: