ঠাকুরগাঁওয়ে আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

: ঠাকুরগাঁওয়ে করেনা মোকাবেলায় আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। শনিবার জেলা আনসার ভিডিপি কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রায় ৩শ জন সদস্য-সদস্যার মাঝে ত্রাণের প্যাকেট প্রদান করেন আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট রুবেল উকিল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপি সহকারী পরিচালক আ: হা: নুরুল কবির, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নরেশ চন্দ্র রায়, ১ আনসার ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার মামুন অর রশিদসহ অন্যান্যরা। ত্রাণের প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল, ১টি সাবান, ১টি মাস্ক।
আনসার ভিডিপি জেলা কমাড্যান্ট রুবেল উকিল জানান, আনসার ওগ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশনা মোতাবেক জেলার ৫টি উপজেলায় মোট ১ হাজার ৫শ জন সদস্য-সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে। এর আগেও জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও জেলায় অবস্থিত ১ আনসার ব্যাটালিয়নের সদস্যদের অর্থায়নে ও তাদের নিজস্ব রেশন সামগ্রী হতে প্রায় ২ শতাধিক দু:স্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে উল্লেখ করে ঈদুল ফিতর উপলক্ষে আরও ২ শতাধিক পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদানের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: