হরিপুর উপজেলাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসমাইল হোসেন

হরিপুর(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন হরিপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসমাইল হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত। পশু কোরবানির মধ্য দিয়ে ত্যাগের এক মহান আদর্শ
স্থাপিত হয়েছে।

বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

পবিত্র ঈদুল আযহা হরিপুর উপজেলাবাসী সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহার ত্যাগের শিক্ষা ধারণ করে সমাজ গঠনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানান। একই সাথে তিনি সবার সুখ-শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করেন। সকলকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: