মে ১৪, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » বোনের নির্যাতনের প্রতিবাদ করায় প্রাণ গেল ভাইয়ের

বোনের নির্যাতনের প্রতিবাদ করায় প্রাণ গেল ভাইয়ের

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঠাকুরগাঁও টাইমস :

ফরিদপুরের আলফাডাঙ্গায় বোনের নির্যাতনের প্রতিবাদ করতে গিয়ে প্রাণ হারালেন মোস্তফা মোল্লা (৪২) নামে তার বড় ভাই। বুধবার রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, পাচুড়িয়া ইউনিয়নের কাশেম মোল্লার মেয়ে মোস্তফা মোল্লার বোন ঝর্ণা বেগমের বিয়ে হয় একই ইউনিয়নের চরপাচুড়িয়া গ্রামের ইদ্রিস মৃধার ছেলে রবিউল মৃধার সাথে। বিয়ের পর থেকেই স্বামী রবিউল যৌতুকের জন্য স্ত্রী ঝর্ণাকে মারধর ও নির্যাতন করতেন। মঙ্গলবার রাতে আবার স্ত্রীকে রবিউল বেধড়ক মারধর করলে বড়ভাই মোস্তফা মোল্লাসহ বাবার বাড়ির লোকজন বোনের বাড়ি চরপাচুড়িয়া গিয়ে প্রতিবাদ ও শাসন করেন রবিউলকে। এ সময় রবিউল ক্ষিপ্ত হয়ে স্ত্রীর বড়ভাই মোস্তফাসহ সকলের ওপর হামলা চালান। হামলার সময় অন্যরা পালিয়ে গেলেও মোস্তফাকে আটকিয়ে গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে মারাত্মক জখম অবস্থায় পাশের মধুমতী নদীতে ফেলে দেয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে মোস্তফার শারীরিক অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে তার শারীরিক অবস্থা আরো খারাপ হওয়ায় তাকে ওই রাতেই রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা মোল্লা বুধবার সকালে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাচুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম মিজানুর রহমান বলেন, আমি ব্যবসায়িক কাজে ঢাকায় আছি। এলাকা থেকে শুনেছি মেয়েটিকে বিয়ের পর থেকে স্বামী রবিউল মারধর করতো। গাছের সাথে বেঁধে নির্যাতন করার পর মোস্তফা হাসপাতালে মারা গেছে।

আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করীম জানান, খবর পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছে। আমি ফরিদপুর মিটিংয়ে আছি। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় শান্তি শৃঙ্খলার্থে পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: