মে ১৮, ২০২১
দৈনিক আলোর কন্ঠ » ব্লগ » ক্যাটরিনার মতো দেখতে হওয়ায় ক্যারিয়ার শেষ জেরিনের

ক্যাটরিনার মতো দেখতে হওয়ায় ক্যারিয়ার শেষ জেরিনের

বিনোদন ডেস্ক, 

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল জেরিন খানের। এর পরই তাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে জোর আলোচনা শুরু হয়। বলা হয়, তিনি নাকি দেখতে অনেকটাই ক্যাটরিনা কাইফের মতো। চেহারার এই মিল থাকার জন্যই নাকি তিনি সালমানের মতো একজন সুপারস্টারের বিপরীতে অভিষেক করেও বলিউডে সেভাবে জায়গা করে নিতে পারেননি।

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খোলেন জেরিন। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সংবাদমাধ্যমের তরফ থেকেই বার বার আমাকে ক্যাটরিনার মতো দেখতে বলে দাবি করা হয়। যার প্রভাব পড়ে আমার ক্যারিয়ারের উপর। সে কারণেই বলিউডে পা রেখেও সেভাবে নিজের জায়গা করতে পারিনি। ক্যাটরিনার মতো দেখতে হওয়ার কারণে আমার ক্যারিয়ার শেষ করে দেওয়া হল।’

প্রসঙ্গত, ‘বীর’ ছবির পর সালমান খানের সুনজরে থেকেও বলিউডে সাফল্য পাননি জেরিন খান। পরবর্তীতে তিনি ‘হাউজফুল টু’, হেট স্টোরি থ্রি’ ও ‘বীরাপ্পন’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও, দর্শকদের মনে জায়গা করতে পারেননি।

এদিকে বলিউডে পা রাখার পর বার্বি ডল হিসেবে ক্যাটরিনা কাইফ ঠিকই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। সালমানের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন বেশ কয়েকটি হিট ছবি। এছাড়া অক্ষয় কুমার ও হৃত্বিকের সঙ্গে একাধিক হিট ছবি রয়েছে ক্যাটরিনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this: